Campus Pata 24
ঢাকাSaturday , 2 March 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যাম্পাস
  5. খেলাধুলা
  6. চাকরির খবর
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. বিনোদন
  10. ভ্রমণ
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা জগৎ
  15. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

বর্তমান সরকার দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স; অর্থ প্রতিমন্ত্রী ওয়াশিকা খান

Link Copied!

বর্তমান সরকার দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স তাই অর্থ মন্ত্রণালয় থাকবে দুর্নীতি মুক্ত এই মন্ত্রণালয়ের কোন কর্মকর্তা বা কর্মচারী যদি দুর্নীতি করে তাহলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন নতুন অর্থ প্রতিমন্ত্রী ওয়াশিকা আয়শা খান। 
শনিবার (২মার্চ) দুপুরে সাভার জাতীয় শহীদ স্মৃতিসৌধে বীর শহিদদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি একথা বলেন।
অর্থ প্রতিমন্ত্রী ওয়াশিকা আয়শা খান এসময় আরও বলেন,বর্তমান সরকার অনেক চ্যালেঞ্জ মোকাবেলা করে দেশ এগিয়ে নিয়ে যাচ্ছে রাশিয়া ইউক্রেন যুদ্ধের কারণে অনেক দেশের অর্থ নীতি ভালো না থাকলেও বাংলাদেশের অর্থ নীতি অনেক ভালো অবস্থানে রয়েছে বলেও বলেন তিনি। এসময় পরিকল্পনা প্রতিমন্ত্রী শহীদুজ্জামান সরকার,পল্লি উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ,শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী নজরুল ইসলাম,স্বাস্থ্য প্রতিমন্ত্রী রোকেয়া সুলতানা,শিক্ষা প্রতিমন্ত্রী শামসুন নাহার,সংস্কৃতি প্রতিমন্ত্রী নাহিদ ইজহার খানও শ্রদ্ধা নিবেদন করেন। এসময় তারা শ্রদ্ধা নিবেদন শেষে বীর শহিদদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করেন ও স্মৃতিসৌধের পরিদর্শন বইয়ে স্বাক্ষর করেন।
সকালে সড়ক পথে নতুন সাত প্রতিমন্ত্রী স্মৃতিসৌধে এসে পৌঁছলে তাদেরকে স্বাগত জানান ঢাকা ১৯ আসনের সংসদ সদস্য মুহাম্মদ সাইফুল ইসলাম।
এসময় আরও উপস্থিত ছিলেন সাভার গণপূর্ত বিভাগ ১ এর উপ-সহকারী প্রকৌশলী মিজানুর রহমান,সাভার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহিদুল ইসলাম,আশুলিয়া রাজস্ব সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) আশরাফুর রহমান, আশুলিয়া থানার ওসি এ,এফ,এম সায়েদসহ আরো অনেকে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করা হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।