Campus Pata 24
ঢাকাWednesday , 6 March 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যাম্পাস
  5. খেলাধুলা
  6. চাকরির খবর
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. বিনোদন
  10. ভ্রমণ
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা জগৎ
  15. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

উখিয়ায় ট্রাকের ধাক্কায় প্রাণ গেল ইজিবাইক যাত্রীর, রক্তাক্ত ৫

Link Copied!

কক্সবাজারের উখিয়া উপজেলার কুতুপালং স্টেশনে ট্রাকের ধাক্কায় যাত্রীবাহী ইজিবাইকের এক যাত্রী নিহত এবং চালকসহ পাঁচজন আহত হয়েছে। বুধবার বেলা সাড়ে ১২ টায় শহীদ এটিএম জাফর আলম আরাকান সড়কের উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়নের কুতুপালং স্টেশনে এ ঘটনা ঘটে বলে জানান উখিয়া থানার ওসি মো. শামীম হোসেন।
নিহত মো. ইদ্রিস ওরফে মৌলভি ইদ্রিস (৪৭) উখিয়া উপজেলার ১৪ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের এ-৫ ব্লকের সৈয়দ আহম্মদের ছেলে।
আহতরা হল- ইজিবাইক চালক ও উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের ঘোনারপাড়ার আব্দুস সালামের ছেলে খায়রুল বাশার (৪০), কুতুপালং ১-ইস্ট নম্বর রোহিঙ্গা ক্যাম্পের সি-১৩ ব্লকের আব্দুল বাশারের ছেলে নুরুল আমিন (৫০) ও নুরুল আমিনের ছেলে কলিম উল্লাহ (২০) এবং ১৩ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের এ-২ ব্লকের অলি আহম্মদের স্ত্রী রহিমা খাতুন (৫০) ও ছেলে নুর হাসিম (১২)।
স্থানীয়দের বরাতে শামীম হোসেন বলেন, বুধবার দুপুরে উখিয়া উপজেলার কুতুপালং স্টেশনে বালুখালীগামী যাত্রীবাহী একটি ইজিবাইককে মালবাহী একটি ট্রাক পিছন দিক থেকে ধাক্কা দেয়। এতে ইজিবাইকটি দুমড়ে মুচড়ে গেলে চালকসহ ৬ জন আহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন এমএসএফ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মো. ইদ্রিস নামের একজনকে মৃত ঘোষণা করেন।
পরে আহতদের অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছেন।
ওসি জানান, দুর্ঘটনা কবলিত গাড়ীটি দুইটি জব্দ করলেও ট্রাকটির চালক ও সহকারী পালিয়ে গেছে।
নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে বলে জানান মো. শামীম হোসেন।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করা হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।