Campus Pata 24
ঢাকাWednesday , 6 March 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যাম্পাস
  5. খেলাধুলা
  6. চাকরির খবর
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. বিনোদন
  10. ভ্রমণ
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা জগৎ
  15. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

ভাঙ্গায় ভ্যান হারানোর দুঃখে কিশোরের আত্মহত্যা

Link Copied!

ফরিদপুরের ভাঙ্গায় ছিনতাইকারীর কবলে পড়ে ভ্যান হারানোর দুঃখে এক  কিশোর আত্মহত্যা করেছে। পরে তার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ঐ কিশোর ফরিদপুরের ভাঙ্গা উপজেলার ঘারুয়া ইউনিয়নের মক্রোমপট্টি গ্রামের মুনির মিয়ার পুত্র হতদরিদ্র ভ্যানচালক কিশোর মোরছালিন মিয়া(১৪)।
এলাকাবাসী সূত্রে জানা যায়, হত দরিদ্র ভ্যান চালক মোরছালিন ভ্যান চালিয়ে সংসার চালাত। গত ৩রা মার্চ রবিবার সকালে মোরছালিন ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয়। সে ঐদিন সন্ধ্যার পর ছিনতাইকারীদের কবলে পড়ে ভ্যানটি হারিয়ে ফেলে। ভ্যান হারিয়ে মোরছালিন বাড়িতে আসলে পরিবারের লোকজন তাকে বকাঝকা করেন। এরপর থেকে ভ্যান হারানো কষ্ট ও পরিবারের বকাঝকা জন্য খাওয়া দাওয়া বন্ধ করে দেয়। দুঃখে কষ্টে এবং অভিমানে বুধবার দুপুরে নিজের ঘরের আড়ার সাথে রশি দিয়ে ফাঁস লাগিয়ে সে আত্মহত্যা করে।
এ বিষয়ে ভাঙ্গা থানার উপ পরিদর্শক শওকত হোসেন জানান, কিশোরের আত্মহত্যার খবর পেয়ে আমরা লাশ উদ্ধার করেছি। পরে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও পরিবারের অনাপত্তি থাকায় লাশ ময়না তদন্ত না করেই দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করা হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।