Campus Pata 24
ঢাকাMonday , 11 March 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যাম্পাস
  5. খেলাধুলা
  6. চাকরির খবর
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. বিনোদন
  10. ভ্রমণ
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা জগৎ
  15. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

আবারও উত্তাপ ছড়ালেন পরীমণি

Link Copied!

সামাজিক যোগাযোগ মাধ্যমে আবারও উত্তাপ ছড়ালেন ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমণি। রোববার রাতে নিজের ফেসবুক পেজ ও অ্যাকাউন্টে তিনটি ছবি প্রকাশ করেন এই অভিনেত্রী। যেখানে বেশ খোলামেলা রূপেই দেখা মিলল তার। 
ছবিতে দেখা যায়, একটি রুমে গোসলের আগে পানিতে পা ভাসিয়ে বসে আছেন পরীমণি। কেবল সাদা একটি তোয়ালে জড়িয়ে আছেন শরীরে। সেই অবস্থাতেই ক্যামেরার দিকে তাকিয়ে বেশ কয়েকটি ছবি তুলেছেন তিনি। 
ছবিগুলো ফেসবুকে প্রকাশ করে পরী লিখেছেন, ‘নিজের প্রেমেই বুদ হয়ে রই, অন্য প্রেমের সময় পাই কই’। 
পরীমণির এই ক্যাপশন বুঝতে খুব একটা কষ্ট করতে হয়নি ভক্তদের। কারণ সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেছেন, জীবনে নতুন করে আর কোনো প্রেম আসবে না, সেটা লিখে দিতে পারেন তিনি। 
এমন মন্তব্যের পরই ঠিক একই ক্যাপশনে নিজের প্রতি ভালোবাসা প্রকাশ করেই ছবিগুলো ফেসবুকে দিলেন পরী। তার সেই ছবিতে মুগ্ধতার কথা জানিয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। মন্তব্যঘরে তিনি একশব্দে লিখেছেন, ‘মুগ্ধ’। 
এর আগে আনন্দবাজারকে দেওয়া এক সাক্ষাৎকারে পরীমণি বলেছেন, ‘আমার জীবনে আর কখনও প্রেম আসবে না, তা আমি লিখে দিতে পারি। এখন আমার জীবনে কোনো উটকো ঝামেলা নেই। কেন শুটিংয়ে দেরি হলো? শুটিংয়ে কী কী কাজ করেছি, কাজের ফাঁকে কী করেছি, এসব জবাব দেয়ার কোনো ঝট ঝামেলা পোহাতে হয় না। তবে আমার খাঁটি প্রেম হলো আমার ছেলে। আমার জীবনে যেমন ও ছাড়া কেউ নেই, তেমনি পদ্মর আমি ছাড়া কেউ নেই। আমরা এখন ভীষণ ভালো আছি।’
উল্লেখ্য, বর্তমানে বাংলাদেশ-কলকাতার যৌথ প্রযোজনায় ‘রক্ত’ ও ‘স্বপ্নজাল’ সিনেমায় কাজ করেছেন পরীমণি। এছাড়াও দেশেও বেশ কয়েকটি সিনেমার কাজ শেষ করেছেন তিনি। 



রার/সা.এ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করা হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।