Campus Pata 24
ঢাকাThursday , 14 March 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যাম্পাস
  5. খেলাধুলা
  6. চাকরির খবর
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. বিনোদন
  10. ভ্রমণ
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা জগৎ
  15. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

বরিশালে আড়ংয়ের ২৯তম আউটলেটের উদ্বোধন

Link Copied!

১৩ই মার্চ ২০২৪ তারিখে বরিশালে উদ্বোধন হয়ে গেলো দেশের অন্যতম জনপ্রিয় ফ্যাশন ও লাইফস্টাইল ব্র্যান্ড আড়ংয়ের ২৯তম আউটলেট। অত্যাধুনিক নির্মাণশৈলীর ১৩,০০০ বর্গফুটের চার তলা বিশিষ্ট এই আউটলেটে নারী-পুরুষ ও শিশুদের পোশাক, বাড়ির সাজসজ্জা, গহনা সহ রয়েছে আড়ংয়ের সাব-ব্র্যান্ড – তাগা, তাগা ম্যান, এবং আড়ং আর্থের পণ্য। এছাড়াও ক্রেতাদের আরও আনন্দময় শপিংয়ের অভিজ্ঞতা নিশ্চিত করতে আউটলেটটিতে থাকছে মুখরোচক সব খাবারে সমৃদ্ধ আড়ংয়ের আরেকটি সাব-ব্র্যান্ড গ্রাসরুটস ক্যাফে।
ব্র্যাক এন্টারপ্রাইজের ব্যবস্থাপনা পরিচালক মিস তামারা হাসান আবেদ আউটলেটটির উদ্বোধন করেন। এসময় আড়ং ও ব্র্যাকের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। “বরিশালের মতো প্রাণবন্ত একটি শহরে আড়ং নিয়ে আসতে পেরে আমরা সত্যিই আনন্দিত। নতুন এই আউটলেটটির যাত্রা শুরুর মাধ্যমে বরিশালসহ আড়ংয়ের উপস্থিতি এখন বাংলাদেশের প্রতিটি বিভাগে। এই আউটলেটটি স্থানীয় কারিগরদের ক্ষমতায়ন এবং তাদের দক্ষতা প্রদর্শনের সুযোগ সৃষ্টির পাশাপাশি দেশব্যাপী আড়ংকে ছড়িয়ে দেয়ার অগ্রযাত্রায় একটি উল্লেখযোগ্য পদক্ষেপ,” – মন্তব্য করেন মিস আবেদ।  
গ্রাহকরা বরিশালে আড়ংয়ের আউটলেটে সীমিত সময়ের জন্য ৫০০০ টাকা বা তার বেশি কেনাকাটা করে ‘মাই আড়ং রিওয়ার্ডস কার্ড’-এর সদস্য হতে পারবেন এবং সারা বছর ব্যাপী বিশেষ সুযোগ সুবিধা উপভোগ করতে পারবেন। এছাড়া ‘মাই আড়ং রিওয়ার্ডস কার্ড’-এর অন্তর্ভুক্ত সদস্যরা আড়ং বরিশাল আউটলেটে প্রতিটি কেনাকাটায় তিনগুন পয়েন্ট অর্জন করতে পারবেন ১৯শে মার্চ পর্যন্ত! 
আড়ং বিশ্বের বৃহত্তম বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাক এর একটি সামাজিক উদ্যোগ।
আউটলেটের ঠিকানা: ৯৩৬ বগুড়া রোড।
 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করা হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।