Campus Pata 24
ঢাকাFriday , 15 March 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যাম্পাস
  5. খেলাধুলা
  6. চাকরির খবর
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. বিনোদন
  10. ভ্রমণ
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা জগৎ
  15. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

শোরুম উদ্বোধনে গিয়ে বিড়ম্বনায় সাকিব

Link Copied!

একদিন আগেই নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে জানিয়েছিলেন বেইলি রোডে একটি কসমেটিকসের শোরুম উদ্বোধন করবেন। কিন্তু কে জানতো! সেখানে গিয়ে ভক্তদের এমন মধুর বিড়ম্বনায় পড়বেন। নামটা সাকিব আল হাসান বলেই হয়তো। বিশ্বসেরা অলরাউন্ডারকে একনজর দেখতে বৃহস্পতিবার দুপুর গড়াতেই যেন জনসমুদ্রে রূপ নেয় বেইলি রোডের সিরাজ টাওয়ারের আশেপাশের এলাকা।
সাকিবকে ঘিরে উৎসুক মানুষের উপচেপড়া ভিড়ের কারণে শোরুম উদ্বোধনের আনুষ্ঠানিকতাও কোনো রকম সারতে হয়েছে। তাকে নিরাপদে রাখতে গিয়ে ঘাম ছুটে গেছে নিরাপত্তারক্ষীদের। বিশৃঙ্খলা আর হট্টগোলেই বলতে গেলে শেষ হয় আয়োজন। তবুও টাইগার অলরাউন্ডারের আগমনে খুশি কর্তৃপক্ষ। 
তাদেরই একজন জানিয়েছেন, যে জন্য উনাকে এখানে আনা, আমাদের প্রচারণা তো হয়ে গেছে।  যদিও এমন আয়োজনের নিরাপত্তা ব্যবস্থা নিয়ে প্রশ্ন উঠেছে। যেকোনো অনাকাঙ্ক্ষিত কিছুই হতে পারতো। 
ভারতের মাটিতে ওয়ানডে বিশ্বকাপের পর থেকেই জাতীয় দলের বাইরে সাকিব। মাঝে বিপিএল খেললেও শ্রীলঙ্কার বিপক্ষে ঘরের মাঠে দ্বিপাক্ষিক সিরিজেও খেলছেন না। এরই মধ্যে তিন ফরম্যাটের নেতৃত্বও ছেড়ে দিয়েছেন। যদিও তার দলে না থাকা নিয়ে একটা ধোঁয়াশা রয়েই গেছে। ইনজুরির পাশাপাশি তিনি নাকি ছুটিও চেয়েছিলেন বিসিবি থেকে। 
শ্রীলঙ্কা সিরিজে সাকিবের না খেলার বিষয়ে নির্বাচক আব্দুর রাজ্জাক বলেছিলেন, সাকিবের ব্যাপারটা হচ্ছে, ডেফিনেটলি ওর ইনজুরি। ছুটি চাওয়ার ব্যাপারটা হচ্ছে…। মেইনলি হচ্ছে তার ইনজুরি। সময় নিচ্ছে, খুব সম্ভবত বেটার ট্রিটমেন্ট করাবে। যদিও বিপিএল চলাকালেই সাকিব জানিয়েছিলেন, তার চোখের সমস্যা নেই। তিনি ঠিক আছেন। 
এদিকে, খেলার অবসরে নিজের ব্যবসা ও রাজনীতি নিয়েও ব্যস্ত সময় কাটাচ্ছেন সাকিব। 
উল্লেখ্য, গেল জানুয়ারিতে অথেনটিক কসমেটিকস, টয়লেট্রিজ, হোম কেয়ার, স্কিনকেয়ার প্রতিষ্ঠান রিমার্ক এন্ড হারল্যান-এর সঙ্গে অফিসিয়াল পথচলা শুরু হয় আরেক সুপারস্টার শাকিব খানের। জনপ্রিয় এই চিত্রতারকা হয়েছেন আন্তর্জাতিক মানের এই প্রসাধনী ব্র্যান্ডের অন্যতম একজন ডিরেক্টর।
সম্প্রতি শাকিব খানের এই কোম্পানির পণ্যের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে যোগ দেন সাকিব। শাকিব খানের এই প্রতিষ্ঠানের পণ্য হোমকেয়ার ও হোমক্লিনিং ‘টাইলক্স’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর নিযুক্ত হন মাগুরা-১ আসনের এই সংসদ সদস্য।



বাঁধন/সিইচা/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করা হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।