Campus Pata 24
ঢাকাSunday , 10 March 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যাম্পাস
  5. খেলাধুলা
  6. চাকরির খবর
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. বিনোদন
  10. ভ্রমণ
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা জগৎ
  15. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

১৮ বছর বয়সে নীল সিনেমার জগতে, ২৬ বছরে মৃত্যু সোফিয়ার

Link Copied!

মাত্র ২৬ বছর বয়সেই না ফেরার দেশে পাড়ি জমালেন নীল সিনেমার জগতের তারকা সোফিয়া লিওন। নিজের ফ্ল্যাট থেকেই মরদেহ উদ্ধার করা হয়েছে এই অভিনেত্রীর। সোফিয়া লিওনের মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন তার বাবা মাইক রোমেরো।
তিনি বলেন, গত ১ মার্চ সোফিয়া লিওনকে তার অ্যাপার্টমেন্টে মৃত অবস্থায় পাওয়া যায়। তার মৃত্যুর কারণ নিয়ে এখনও তদন্ত চলছে।
এদিকে শনিবার (৯ মার্চ) সকালে সোফিয়ার সৎ বাবা মাইক রোমেরোর পোস্ট করা একটি ‘গো ফান্ড মি’ পোস্টে সোফিয়া লিওনের মৃত্যুর খবর শেয়ার করে সমর্থকদের তার শেষকৃত্য সম্পন্নর জন্য আর্থিক সাহায্যের আর্জি জানিয়েছেন।
তিনি লিখেছেন, ‘সোফিয়া ছিল প্রিয় কন্যা, বোন, নাতনি, এবং বন্ধু। সব প্রাণীর প্রতিই তার গভীর ভালোবাসা ছিল, বিশেষ করে তার তিনটি পোষা প্রাণীর প্রতি। সে ভ্রমণ করতে ভালোবাসত এবং সবসময় চারপাশের সবাইকে হাসিখুশি রাখার উপায় খুঁজে বের করত। সোফিয়াকে আমরা খুব মিস করব কিন্তু যারা তাকে ভালোবাসে তাদের হৃদয়ে তার স্মৃতি বেঁচে থাকবে।’
এদিকে সোফিয়ার আকস্মিক মৃত্যুতে পরিবার এবং বন্ধুরা শোকাহত। সোফিয়ার জন্য শোক প্রকাশ করার পাশাপাশি অনেকেই তার মৃত্যুর তদন্তের দাবি জানিয়েছেন। সোফিয়ার মডেলিং এজেন্সি ‘হানড্রেড ওয়ান মডেলিং’ খবরটি নিশ্চিত করেছে।
এক স্ট্যাটাসে তারা লিখেছে, একটি সুন্দর আত্মা, যে আমাদের অনেককে স্পর্শ করেছে। এই দেবদূতের আত্মার শান্তি কামনা করি। আমরা আপনাকে অনেক ভালোবাসতাম। তবে সেখানে আরও দাবি করা হয়— আত্মহত্যা করে মারা যাননি সোফিয়া লিওন। তার মৃত্যুর বিষয়ে তদন্ত করা হচ্ছে।
প্রসঙ্গত, ১৯৯৭ সালের ১০ জুন মার্কিন যুক্তরাষ্ট্রের মিয়ামিতে জন্ম সোফিয়া লিওনের। মাত্র ১৮ বছর বয়সে পর্ন ইন্ডাস্ট্রিতে প্রবেশ করেন তিনি। এরপরই পেয়ে যান জনপ্রিয়তা। দক্ষিণে এই পর্ন তারকার প্রায় ১ মিলিয়ন ডলার নেট মূল্য রয়েছে বলে জানা গেছে।
এদিকে, গত তিন মাসের মধ্যে পর পর চারজন অ্যাডাল্ট ফিল্ম তারকার মৃত্যু হয়েছে। গত সপ্তাহে ওহাইওতে নিজ বাসভবনে মারা যান কাগনি। গত জানুয়ারিতে ওকলাহোমায় জেসি জেন ও তার প্রেমিক ব্রেট হাসেনমুলারের মৃতদেহ উদ্ধার হয়।



রার/সা.এ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করা হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।