Campus Pata 24
ঢাকাSunday , 10 March 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যাম্পাস
  5. খেলাধুলা
  6. চাকরির খবর
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. বিনোদন
  10. ভ্রমণ
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা জগৎ
  15. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

অনেক ধনী ব্যক্তি আমাকে বিয়ে করতে চেয়েছিলেন: শিল্পা শেঠি

Link Copied!

ক্যারিয়ারে সাফল্যের চূড়ায় থাকা অবস্থায় ধনাঢ্য ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে বিয়ে করেছিলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। এরপর এক ছাদের নিচে কাটিয়ে দিয়েছেন ১৪টি বছর। 
কিন্তু বছর দুয়েক আগে রীতিমতো ঝড় নেমে আসে তাদের দাম্পত্যজীবনে। ২০২১ সালে পর্নোগ্রাফি মামলায় নাম জড়ায় রাজের। যার জেরে দীর্ঘ সময় হাজতবাসও হয় তার। যদিও পরবর্তীতে জামিন পেয়ে গেল বছর থেকে কিছুটা স্বাভাবিক জীবনে ফিরেছেন রাজ।
তবে এত বিতর্কের মাঝেও ধর্নাঢ্য ব্যবসায়ীকে বিয়ের জন্য শিল্পাকে শুনতে হয়েছে রাজের টাকার জন্যই নাকি বিয়ে করেছেন তিনি। এমনকি ‘গোল্ডডিগার’ তকমাও পেতে হয়েছে অভিনেত্রীকে। 
বিষয়টি সম্প্রতি মুখ খুলেছেন এই তারকা। ভারতীয় সংবাদমাধ্যম জুমকে দেওয়া এক সাক্ষাতকারে শিল্পা বলেন, ‘হ্যাঁ, রাজ ধনী। তার থেকেও ধনী ব্যক্তিত্বরা ছিলেন, যারা আমাকে বিয়ে করতে চেয়েছিলেন। তবে রাজকে বিয়ে করার মূল কারণ ছিল তিনি একজন ভাল মানুষ।’
অভিনেত্রী যোগ করেন- সম্পদ সহ অন্য সবকিছু ততটা গুরুত্বপূর্ণ ছিল না। এমনকি যদি হত তার প্রচুর অর্থ থাকতো কিন্তু তিনি একজন ভাল মানুষ না হতেন তবে রাজকে তিনি বিয়ে করতেন না।
শিল্পা আরো বলেন, ‘যখন আমি রাজকে বিয়ে করি, সেই সময় ব্রিটেনে ভারতীয় বংশোদ্ভূত ধনী ব্যবসায়ীদের মধ্যে অন্যতম ছিল সে। তবে আমার মনে হয়, লোকে হয়তো আমাকে নিয়ে গুগল করতে ভুলে গিয়েছিল। আমি তখনও ধনী ছিলাম। এখনও ধনীই আছি। আমি কর থেকে জিএসটি, সবটাই নিজের অর্জিত অর্থ থেকেই দেই।’
বয়স ৪০ পার করলেও এখনও দারুণভাবে ফিট শিল্পা। নায়িকাকে তা বোঝার উপায় নেই দুই সন্তানের মা তিনি। কেননা শিল্পা এখনও তরুণ্য ধরে রেখেছেন। যদিও রাজকে বিয়ের পর সিনেমায় কাজ কমিয়েছেন তিনি। তারপরও অবশ্য ছোট পর্দায় রিয়্যালিটি শোয়ের বিচারকের ভূমিকায় মাঝেমধ্যেই দেখা যায় তাকে। সম্প্রতি ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’ ওয়েব সিরিজে দেখা মিলেছে এই অভিনেত্রীর।



রার/সা.এ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করা হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।