Campus Pata 24
ঢাকাThursday , 14 March 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যাম্পাস
  5. খেলাধুলা
  6. চাকরির খবর
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. বিনোদন
  10. ভ্রমণ
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা জগৎ
  15. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সাকিবের রোজা রাখা প্রসঙ্গে ‘ঢাল’ হয়ে দাঁড়ালেন মুশফিক

Link Copied!

শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে রোজা রেখেই খেলেছেন মুশফিক-মাহমুদউল্লাহরা। ম্যাচ চলাকালীনই মাঠে ইফতারও করতে দেখা গেছে তাদের। তবে সে তালিকায় ছিল না তরুণ পেসার তানজিম হাসান সাকিবের নাম। 
বিভিন্ন সময় ধর্ম নিয়ে মন্তব্য করে আলোচিত এই ক্রিকেটার রোজা না রাখায় সামাজিক যোগাযোগ মাধ্যমে একদল মানুষের তোপের মুখে পড়েছেন। এমন অবস্থায় সাকিবের পাশে দাঁড়িয়েছেন দলের সিনিয়র ক্রিকেটার মুশফিকুর রহিম।
লঙ্কানদের বিপক্ষে ওয়ানডে চলাকালীন সাকিব বোতল থেকে কিছু পান করছেন, এমন কয়েকটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ছবিগুলোতে পক্ষে ও বিপক্ষে, দুধরনের মন্তব্যই দেখা গেছে। ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে বিষয়টি নিয়ে প্রশ্ন করা হয়েছিল টাইগার উইকেটরক্ষক মুশফিককে। জবাবে তিনি জানালেন, এসব বিষয় গুরুত্ব না দেওয়াই ভালো। 
মুশফিক বলেন, ‘দেখেন ভাই এখন আপনারাও অনেক সময় এরকম করে লেখেন। অন্যান্য মানুষও ভিন্ন ইস্যুতে দেখতে পারে। আমি সব সময় ভালো জিনিসটা আশা করবো বা আপনি সব সময় ভালো লিখবেন, এমন হতে পারে না। এখন একেকটা মানুষ একেকভাবে চিন্তা করতে পারে, দেখতে পারে, বলতে পারে।’
এসময় সাকিবের রোজা রাখা প্রসঙ্গে মুশফিক বলেন, ‘যেটা বললেন ওর (সাকিব) অবস্থাটা কী, সেটা কিন্তু ভিন্ন। কারণ, স্বাভাবিক আজকে যে রকম গরম ছিল, ওর জন্য একটু কঠিন ছিল, ক্র্যাম্প হচ্ছিল। পেস বোলারদের জন্য এটা আরও অনেক কঠিন। আপনি যদি খেয়াল করেন, আজকে প্রায় দু-তিনজনের ক্র্যাম্প হচ্ছিল। এটা মানুষের যার যার ব্যক্তিগত মন্তব্য।’
শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম ওয়ানডেতে ৬ উইকেটের ব্যবধানে জিতেছে বাংলাদেশ। এই ম্যাচে বল হাতে আলো ছড়িয়েছেন তানজিন সাকিব। ব্যাট হাতেও উজ্জল ছিলেন মুশফিক। 



রার/সা.এ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করা হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।