Campus Pata 24
ঢাকাMonday , 18 March 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যাম্পাস
  5. খেলাধুলা
  6. চাকরির খবর
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. বিনোদন
  10. ভ্রমণ
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা জগৎ
  15. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

‘কোন বাঁধনে বাঁধা তো গেলনা তাকে’

Link Copied!

‘সরলতার প্রতিমা’, ‘যতটা মেঘ হলে বৃষ্টি নামে’, ‘কোনো কারণেই ফেরানো গেল না তাকে’, ‘হয়নি যাবারও বেলা’, ‘যদি হিমালয় হয়ে দুঃখ আসে’, ‘তুমি নেই তাই’— এরকম অসংখ্য জনপ্রিয় গানের শিল্পী খালিদ। 

দীর্ঘ সময়ের মিউজিক ক্যারিয়ারে খুব বেশি গান করেননি এই শিল্পী। অন্য শিল্পীদের তুলনায় কম গান করলেও খালিদের গাওয়া প্রতিটি গানই পেয়েছে জনপ্রিয়তা। এছাড়াও গত কয়েক দশকে যেসব শিল্পী মিউজিক ইন্ডাস্ট্রিতে সুনাম কুড়িয়ে নিজেদের খ্যাতি ধরে রেখেছেন তার মধ্যে তিনি অন্যতম। 
সোমবার (১৮ মার্চ) সন্ধ্যা ৭টা ১৫ মিনিটের দিকে পারি জমান ওপারে। হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান তিনি। 
তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে বিনোদন পাড়ায়। জনপ্রিয় আরেক কণ্ঠশিল্পি আসিফ আকবর তার মৃত্যুতে ফেসবুকে এক স্ট্যাটাসে নিজের অনুভূতির কথা জানান। বিডি২৪লাইভের পাঠকদের জন্য তার স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো:
কোন বাঁধনে বাঁধা তো গেলনা তাকে, 
সে যে হৃদয়পথের রোদে একরাশ মেঘ ছড়িয়ে, 
হারিয়ে গেল নিমিষেই…
নিজের গাওয়া প্রিন্স মাহমুদের অমর গানের সাথে হারিয়ে গেলেন চাইম ব্যান্ডের প্রিয় ভোকালিস্ট খালিদ ভাই ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। রেখে গেলেন একরাশ মায়া। খালিদ ভাইয়ের মায়াবী কন্ঠ একেবারে নিস্তব্দ হয়ে গেল। 
কৈশোর যৌবনের প্রিয় গায়ক খালেদ ভাইয়ের এই মৃত্যূতে আমি হারিয়ে ফেললাম খুব প্রিয় একজন কন্ঠশিল্পী। জাতি হারালো নিভৃতচারী এক কিংবদন্তীকে !
আমি আমরা শোকাহত।
খালিদ ভাইয়ের আত্মার শান্তি কামনা করি। মহান আল্লাহ তাঁর পরিবারকে এই শোক বইবার শক্তি দিন।
আমিন।।।
ছবিটি আমার বিয়ের একযুগ পূর্তিতে তোলা, ১০/০৭/২০০৪, সেদিন মিতালী মূখার্জী দিদিও ছিলেন। 



আমিরুল/এ.ই.চি

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করা হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।