Campus Pata 24
ঢাকাSaturday , 18 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যাম্পাস
  5. খেলাধুলা
  6. চাকরির খবর
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. বিনোদন
  10. ভ্রমণ
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা জগৎ
  15. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

শিল্পী সমিতির নির্বাচনে প্রেম, বিয়ে করলেন নায়ক- নায়িকা

Link Copied!

বছর দুয়েক আগে প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘ভাইয়ারে’ নামে একটি সিনেমা। যেখানে নায়ক ও পরিচালকের দ্বৈত ভূমিকায় ছিলেন রাসেল মিয়া। সেসময় রাসেলের একটি বক্তব্যেকে কেন্দ্র করে ব্যাপক শোরগোলের সৃষ্টি হয়। 
মুক্তির পর এই নায়ক নিজ সিনেমাকে ‘পাপ মুক্ত’ ছবি বলে ঘোষণা দেন। এছাড়াও ‘ভাইয়ারে’ অজু নিয়ে দেখা যাবে বলেও মন্তব্য করেন। 
সেই রাসেল এবার বিয়ের পিঁড়িতে বসেছেন। অভিনেত্রী ও উদ্যোক্তা বর্ষা চৌধুরীর গলায় মালা দিয়েছেন তিনি। সম্প্রতি অনুষ্ঠিত বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে একে অন্যের সঙ্গে পরিচিত হন এই জুটি। সেখান থেকেই একটা সময় নেন বিয়ের সিদ্ধান্ত। 
শুক্রবার (১৭ মে) রাসেল ও বর্ষার বিয়ে হয়েছে অভিনেত্রী রত্না কবিরের বাসায়। বিয়ের যাবতীয় তদারকি করেছেন অভিনেত্রী ও ব্যবসায়ী হেলেনা জাহাঙ্গীর৷ 
নিজের বিয়ের খবর নিশ্চিত করে রাসেল মিয়া বলেন, ‘চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের দিন বর্ষাকে দেখে প্রেমে পড়ে যাই। এরপর বিষয়টি রত্না আপুকে জানিয়ে বলি, আপু এই মেয়েকে আমি বিয়ে করব। সেদিনই তার ফেসবুক আইডি নেই। তারপর তাকে নক দেই। এক সময় আমরা বিয়ের সিদ্ধান্তে আসি।’
‘ভাইয়ারে’ সিনেমায় রাসেল মিয়া ছাড়াও হেলেনা জাহাঙ্গীর অভিনয় করেছেন। নির্মাতা ও নায়কের বিয়েতে উপস্থিত ছিলেন তিনি নিজেও। বর্ষাকে নিজের ছোট বোন বলেই পরিচয় দেন হেলেনা জাহাঙ্গীর।



বাঁধন/সিইচা/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করা হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।