Campus Pata 24
ঢাকাFriday , 24 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যাম্পাস
  5. খেলাধুলা
  6. চাকরির খবর
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. বিনোদন
  10. ভ্রমণ
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা জগৎ
  15. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

জাবিতে কুরআন এন্ড কালচারাল স্টাডি ক্লাবের নতুন কমিটি ঘোষণা

Link Copied!

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) কুরআন এন্ড কালচারাল স্টাডি ক্লাবের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। বাংলা ৪৭ ব্যাচের শিক্ষার্থী খালিদ সাইফুল্লাহকে সভাপতি এবং অর্থনীতি বিভাগের ৪৯ ব্যাচের শিক্ষার্থী মো. শহিদুজ্জামান সরকার শাওনকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়েছে। শুক্রবার (২৪ মে) সকালে এ কমিটি ঘোষণা করা হয়।
এছাড়া কমিটিতে সহ—সভাপতি হিসেবে আছেন মো. আতিক শাহরিয়ার অন্তর (ইংরেজি ৪৮ ব্যাচ) ও আশিক ইকবাল (অণুজীববিজ্ঞান ৪৮ ব্যাচ)। কমিটিতে যুগ্ম—সম্পাদক হিসেবে আছেন মোহাম্মদ সাইফ খান (অণুজীববিজ্ঞান ৪৯ ব্যাচ), সাংগঠনিক সম্পাদক সাফায়েত মীর (গণিত ৪৯ ব্যাচ) ও সহ— সাংগঠনিক সম্পাদক সিফাত উল্লাহ (সরকার ও রাজনীতি ৪৯ ব্যাচ)।
এছাড়া কমিটিতে অন্যান্য পদে কোশাধ্যক্ষ মোহাম্মদ রায়হান উদ্দিন, অফিস সম্পাদক মো. মুহিব্বুল্লাহ, সহ— অফিস সম্পাদক নজরুল ইসলাম নাঈম, প্রচার সম্পাদক মো. তরিকুল ইসলাম, গ্রন্থাগার সম্পাদক মো. শরিফুল ইসলাম, সাংস্কৃতিক কার্যক্রম সম্পাদক হুসনে মোবারক, প্রকাশনা সম্পাদক ওয়ালি উল্লাহ আল মাহদী, বিজ্ঞান ও গবেষণা সম্পাদক তানভীরুল ইসলাম, সমাজসেবা সম্পাদক মোহাম্মদ হাসান, ছাত্র কল্যাণ সম্পাদক ফয়সাল করিম, আইটি ও মিডিয়া সম্পাদক আলি আহমাদ, ক্রীড়া সম্পাদক একরামুল ইসলাম ইমন।
এছাড়া কমিটিতে ফিমেল সেকশনের প্রধান হিসেবে উদ্ভিদবিজ্ঞান বিভাগের ৪৮ ব্যাচের শিক্ষার্থী ফাহমিদা রহমান রিমুর নাম ঘোষণা করা হয়েছে। ফিমেল সেকশনের কো—হেডের দায়িত্ব পালন করবেন রুকাইয়া জাহান রিতু (অর্থনীতি ৪৯ ব্যাচ) ও আতিয়া শারমিন সীমা (সরকার ও রাজনীতি ৪৯ ব্যাচ)।
ফিমেল সেকশনের অন্যান্য পদে আছেন সাংগঠনিক সম্পাদক সালমা আক্তার লিপি, সহ— সাংগঠনিক সম্পাদক তাহসিনা মিম, কোশাধ্যক্ষ রিতি রওশন, অফিস সম্পাদক নাজিয়া নিশাত, প্রচার সম্পাদক মারিয়াম জামিলা মিস্টি, প্রকাশনা সম্পাদক আফসানা তাসসিম পপি, সাংস্কৃতিক কার্যক্রম সম্পাদক সাইয়েদা মারিয়াম, শিক্ষা সম্পাদক মোসা. দোলনা আক্তার, সামাজিক কার্যক্রম সম্পাদক মুন্নি আক্তার আয়িশা ও ছাত্রকল্যাণ সম্পাদক উম্মে হানি।
কমিটির বছরব্যাপী কার্যক্রম হিসেবে কুরআন অনুবাদ পাঠ প্রতিযোগিতা, সিরাত পাঠ প্রতিযোগিতা, নবীনবরণ, হাফেজ সংবর্ধনা, কুরআন রিসাইটেশন এন্ড নাশিদ কম্পিটিশন, বৃক্ষরোপণ ও পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান, শীতবস্ত্র বিতরণ, রমাদান ফুড প্যাকেজ বিতরণ, কুরআন শিক্ষা কোর্স, ক্রীড়া প্রতিযোগিতা, বনভোজন ও চড়ুইভাতি, কন্টেন্ট রাইটিং এন্ড ভিডিও ক্রিয়েটিং কম্পিটিশন, ‘ইসলামকে জানতে চাই’ শীর্ষক প্রশ্নোত্তর পর্ব, স্কিল ডেভেলপমেন্ট প্রোগ্রাম ও সেমিনার আয়োজন করা হবে বলে জানিয়েছেন ক্লাব কর্তৃপক্ষ।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করা হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।