Campus Pata 24
ঢাকাFriday , 7 June 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যাম্পাস
  5. খেলাধুলা
  6. চাকরির খবর
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. বিনোদন
  10. ভ্রমণ
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা জগৎ
  15. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

১৪ বছরের ছেলেকে কোনো নারী পড়াতে পারবে, যা বললেন আহমাদুল্লাহ 

Link Copied!

দেশের জনপ্রিয় ইসলামিক বক্তা শায়খ আহমাদুল্লাহ নিয়মিত তার অফিসিয়াল ফেসবুক পেজে ইসলামিক নানা বিষয়ে সরাসরি প্রশ্নোত্তর অনুষ্ঠানে যোগ দেন। তার ২১৪তম পর্বে নানা প্রশ্ন উত্তর থেকে বাছাই করে একটি প্রশ্নের উত্তর তুলে ধরা হলো। 
সুমাইয়া ইসলাম নামে একজন প্রশ্ন করেছেন, ১৩ বা ১৪ বছরের কোনো ছেলেকে প্রাপ্ত বয়স্ক কোনো নারী কি প্রাইভেট পড়াতে পারবে?
উত্তর: ১৩ বা ১৪ বছরের ছেলেরা আজকাল প্রাপ্ত বয়স্ক হয়ে যায়। না হলেও প্রাপ্ত বয়স্ক হওয়ার একেবারে কাছাকাছি থাকে। যখন তারা এই জাতীয় (যৌনতার ব্যাপারে) বিষয়গুলোকে রপ্ত করতে শিখে, জানতে শিখে বা এই অনুভূতিগুলো তাদের মাঝে জাগ্রত হয়, এমতবস্থায় এমন ছেলেকে কোনো নারী একান্তভাবে পাঠদান করা ঠিক নয়। শরিয়া বিষয়গুলোকে খুব গুরুত্ব দিয়ে দেখেছে। এর কু-প্রভাব সমাজে খুব ভয়ঙ্করভাবে পড়ছে। আমাদের আশপাশে তাকালেই তা দেখতে পাবো। তাই যৌনতা সম্পর্কিত অপরাধ বা গুনাহগুলো যেন না হয়, ইসলাম অনেক আগ থেকেই বাধা দিতে বলেছে। আল্লাহ বলেছেন তোমরা যেনার কাছেও যেও না। 
-শায়খ আহমাদুল্লাহ, বিশিষ্ট ইসলামি ব্যক্তিত্ব ও আলোচক।



রার/সা.এ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করা হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।