Campus Pata 24
ঢাকাMonday , 3 June 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যাম্পাস
  5. খেলাধুলা
  6. চাকরির খবর
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. বিনোদন
  10. ভ্রমণ
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা জগৎ
  15. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

‘দণ্ডপ্রাপ্ত বিএনপি নেতাদের দুর্নীতি নিয়ে কথা বলা মানায় না’

Link Copied!

‘পত্রিকা খুললেই লুটপাটের খবর, সরকার হাজার হাজার আজিজ-বেনজীর তৈরি করেছে’ বিএনপির এমন অভিযোগ সম্পর্কে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি বলেছেন- সরকার কোন দূর্ণীতিবাজকে পৃষ্টপোশকতা করছে না। আমাদের সরকার দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করে দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করছে। দুর্নীতির জন্য সরকারকে ঢালাও ভাবে অভিযোগ করার কোন সুযোগ নেই।
রাষ্ট্রের উচ্চ বা নিম্ন পর্যায়ের সরকারী কর্মকর্তা বা কোন ব্যক্তি যদি অনিয়ম দুর্নীতি করেন তবে গোয়েন্দা সংস্থাগুলোর প্রথম কাজ হচ্ছে তাদের সম্বন্ধে সঠিক তথ্য সরকারকে দেওয়া। এক্ষেত্রে গোয়েন্দাদের ব্যর্থতা হিসেবে চিহ্নিত হবে। আর বিএনপির উদ্দেশ্যে হানিফ বলেন, বিএনপির দুই শীর্ষ নেতা বেগম খালেদা জিয়া ও তারেক রহমান দুর্নীতি, অর্থপাচার, অর্থ কেলেকারীর দায়ে অভিযুক্ত হয়ে আদালত কর্তৃক দণ্ডপ্রাপ্ত হয়েছে, সেই দলের নেতাদের মুখে দুর্নীতির বিরুদ্ধে কথা বলা মানায় না।
দ্রব্যমল্যে বৃদ্ধি প্রসঙ্গে হানিফ বলেন, সারাবিশ্বে^ই দ্রব্যমূল্যের দাম বেড়েছে। বাংলাদেশেও তার প্রভাব পড়েছে। দ্রব্যমূল্য বাড়লে সবারই কষ্ট হয়। তাই সরকার যতটুকু সম্ভব এটা নিয়ন্ত্রণের চেষ্টা করে যাচ্ছে। সোমবার (৩ জুন) বেলা ১১টায় কুষ্টিয়া জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে বিভাগীয় পর্যায়ে নিরাপদ খাদ্য বিষয়ক জনসচেতনতামূলক কর্মশালায় প্রধান অতিথি হিসেবে যোগ দিয়ে হানিফ সাংবাদিকদের এসব কথা বলেন। এসময় হানিফ আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা খাদ্যে ভেজাল নির্মূলে জাতিকে সচেতনতা করা সহ প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করেছেন।
বাংলাদেশ নিরাপদ খাদ্য মন্ত্রণালয়ের আয়োজনে জনসচেতনতামূলক কর্মশালায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কুষ্টিয়া-১ আসনের সংসদ সদস্য রেজাউল হক চৌধূরী, ২ আসনের সংসদ সদস্য কামারুল আরেফিন, ৪ আসনের সংসদ সদস্য আব্দুর রউফ, বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের চেয়ারম্যান অতিরিক্ত সচিব জাকারিয়া, সদস্য অতিরিক্ত সচিব আবু নূর মো: শামসুজ্জামান, কুষ্টিয়ার জেলা প্রশাসক এহেতেশাম রেজা।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করা হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।