Campus Pata 24
ঢাকাSunday , 9 June 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যাম্পাস
  5. খেলাধুলা
  6. চাকরির খবর
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. বিনোদন
  10. ভ্রমণ
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা জগৎ
  15. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

‘হার্টের ডাক্তার’ পাশে রেখে খেলা দেখেছেন বিসিবি কর্তারা

Link Copied!

শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করেছিল বাংলাদেশ। যেখানে বাংলাদেশ জিতেছে ২ উইকেটে। সাম্প্রতিক বাজে পারফরম্যান্সের পর এমন জয় টাইগারদের জন্য স্বস্তির। তবে জয়টা সহজে আসেনি। মাত্র দুই উইকেট হাতে রেখে ১৯তম ওভার পর্যন্ত খেলতে হয়েছিল। এমন রোমাঞ্চকর ম্যাচ দেখতে গিয়ে বেশ চাপে ছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।
শেষ ২ ওভারে জিততে ১১ রান প্রয়োজন ছিল টাইগারদের, হাতে কেবল ২ উইকেট। ১৯তম ওভারের প্রথম বলেই ছক্কা মেরে জয়ের পথ সহজ করেন মাহমুদউল্লাহ। অবশ্য এর পর ৬ বল হাতে রেখেই জয়ের বন্দরে পৌঁছে যায় বাংলাদেশ।
জয়ের পর খেলা দেখার অনুভূতি ফোন করে বোর্ড পরিচালক জালাল ইউনুসকে জানিয়েছেন পাপন। এ প্রসঙ্গে জালাল বলেন, ‘আমি যখন গাড়িতে ছিলাম তখন সভাপতি সাহেবের সঙ্গে ফোনে কথা হচ্ছিল। তিনি বললেন, ”আপনারা আমার হার্টটাকে শেষ করে দিলেন।” আমি বলেছি, ‘শুধু আপনার একা না, আমাদের হার্টের অবস্থাও খুবই খারাপ ছিল। আমরাও খুব প্রেশারে ছিলাম।’
বিসিবি কর্তারা হার্টের ডাক্তার সঙ্গে নিয়ে খেলা দেখেছেন বলে জানিয়েছেন জালাল। তিনি বলেন, ‘আমাদের পাশে একজন কার্ডিওলজিস্ট বসা ছিলেন খেলা দেখার সময়। ওনি এখানকার, মাহবুব ভাইয়ের বন্ধু। ওনি বলছিলেন, ‘‘আপনারা এতো উত্তেজিত হবেন না।’ পরে বললাম এখনই উত্তেজিত হওয়ার সময়। সবারই কিন্তু একই অবস্থা, শারীরিকভাবে এটার ইমপ্যাক্ট পড়তে পারে।’



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করা হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।