Campus Pata 24
ঢাকাWednesday , 5 June 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যাম্পাস
  5. খেলাধুলা
  6. চাকরির খবর
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. বিনোদন
  10. ভ্রমণ
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা জগৎ
  15. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

মা আর নেই, বুঝে উঠতে পারেনি সীমানার অবুঝ দুই শিশু

Link Copied!

দুই সপ্তাহের লড়াই শেষে অবশেষে না ফেরার দেশে পাড়ি জমালেন মডেল ও অভিনেত্রী রিশতা লাবনী সীমানা। মঙ্গলবার (৪ জুন) সকাল ৬টায় মৃত্যু হয়েছে তার (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল মাত্র ৩৯ বছর। মৃত্যুর সময় স্বামী ও দুই ছেলে শ্রেষ্ঠ ও স্বর্গকে রেখে গেছেন এ অভিনেত্রী।
এদিন দুপুর সোয়া ১২টায় বেসরকারি একটি টেলিভিশন প্রাঙ্গণে প্রথম জানাজা সম্পন্ন হয় অভিনেত্রী সীমানার। জানাজার আগে তাকে ফুল দিয়ে শেষ শ্রদ্ধা নিবেদন করেন সহকর্মীরা। এ সময় সেখানে শোকাবহ পরিবেশ তৈরি হয়।
জানাজার সময় অভিনেত্রী সীমানার দুই ছেলে শ্রেষ্ঠ ও স্বর্গ উপস্থিত ছিলেন সেখানে। শোকাহত মানুষের ভিড়েও দিব্যি ছোটাছুটি ও খেলাধুলা করতে দেখা যায় তাদের। কোমলমতি দুই ভাইয়ের মা যে নেই, সেটি এখনো বুঝে উঠতে পারেনি অবুঝ দুই শিশু। মায়ের ছবির পাশে দাঁড়িয়ে দুষ্টুমিতেও মেতে ছিল তারা।
অবুঝ দুই শিশু এখনো বুঝে উঠতে পারেনি, বোঝারও কথা নয় যে―তাদের মা আর কখনো ফিরবে না। আর কোমলমতি অবুঝ দুই শিশুকে দেখে জানাজায় অংশ নিতে আসা অনেকেই অশ্রুসজল হয়ে উঠছিলেন।
জানাজার জন্য অভিনেত্রী সীমানার মরদেহবাহী ফ্রিজিং গাড়ি আসা মাত্রই দৌড়ে যায় শ্রেষ্ঠ ও স্বর্গ। মরদেহ যখন জানাজার জন্য নামানো হয়, তখন বারবার মায়ের কাছে দৌড়ে যেতে চাইছিল শ্রেষ্ঠ। মায়ের মুখ দেখতে চাইছিল। মায়ের কথা জিজ্ঞাস করতেই সে বলে, ‘মায়ের ইচ্ছা ছিল আমাকে ক্যাডেটে পড়াবে। কিন্তু মা তো মারা গেছে, আমার আর ভালো লাগছে না।’
প্রথম জানাজা শেষে অভিনেত্রী সীমানার মরদেহ গ্রামের বাড়ি শেরপুর জেলার নকলা উপজেলায় নেয়া হয়। সেখানে দাফন করা হবে। অভিনেত্রীর ছোট ভাই এজাজ বিন আলী জানান, বাদ মাগরিব আরও একটি জানাজা হবে। তারপর পারিবারিক কবরস্থানে দাফন করা হবে তাকে।
প্রসঙ্গত, দীর্ঘদিন প্রেমের পর ২০১৪ সালের ১৪ জুন সংগীতশিল্পী পারভেজ সাজ্জাদকে বিয়ে করেন অভিনেত্রী সীমানা। ক্যারিয়ারের ব্যস্ত সময়ে বিরতি নেন। ২০১৬ সালের ডিসেম্বরের ১১ তারিখ প্রথম সন্তান আকাইদ সাজ্জাদ শ্রেষ্ঠর জন্ম হয়। ২০১৯ সালের মার্চে সমঝোতার মধ্য দিয়ে ডিভোর্স হয় তাদের। তারপর থেকে ছেলে শ্রেষ্ঠ মায়ের কাছেই থাকে।
 



বাঁধন/সিইচা/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করা হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।